Sunday, September 20, 2015

ও মিষ্টি মেয়ে তোমার বড় মিষ্টি হাসি


গায়ক রানা
 

ও মিষ্টি মেয়ে তোমার বড় মিষ্টি হাসি
সেই রূপে পাগল হইয়া তোমায় ভালবাসি
যদি তোমায়  করি বিয়া
আমাকে হিন্দি ছবি গান শুনাইবানি
কাইসে বানী কাইসে বানী
আমি রাজা তুমি আমার মহারানী
উদাসী বাতাসে ওড়াও আঁচল
যতো দেখি আমি হইরে পাগল
সোনালী কাঁকনে ছন্দ তোলে
হেঁটে চল তুমি খোলা চুলে
যদি তোমায় বন্ধু ভাবি
আমাকে চুপি চুপি আদর করবানি
কাইসে বানী কাইসে বানী
আমি রাজা তুমি আমার মহারানী
মায়াবী মুখেতে প্রেমের আগুন
তাকালে হৃদয়ে আসে ফাগুন
বাউলতো নয় যেন পল্লীলতা
বৃষ্টিতে লোকানো বইয়ের পাতা
যদি তোমায় আপন করি
আমাকে চীরদিনের সংগী করবানি
কাইসে বানী কাইসে বানী
আমি রাজা তুমি আমার মহারানী
ও মিষ্টি মেয়ে তোমার বড় মিাষ্ট হাসি
সেই রূপে পাগল হইয়া তোমায় ভালবাসি ।।

                        গায়ক রানা





সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
তুমি ভালবাস তাই মোবাইলে টাকা ঢুকাই
সারাদিন বসে থাকি ফোনের আশায়
সখি মাঝ রাত..
সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
কতো টাকা কতো পয়সা গেছে তোমার নামে
তবু আমার  ভালবাসা লাগল না তো কামে
ভাইবা তোমায় চোখের মনি চোদ্দ গুষ্টির বকা শুনি
দিবারাত কাটে শুধু বকায় বকায়
সখি মাঝ রাত..
সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
প্রতিবেশী মন্দ বলে ডাকে আমায় বোকা
তোমার আশায় থাকলে নাকি খাব আমি ধোঁকা
ভাইবা তোমায় চোখের মনি চোদ্দ গুষ্টির বকা শুনি
দিবা রাত কাটে শুধু বকায় বকায়
সখি মাঝ রাত..
সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
তুমি ভালবাস তাই মোবাইলে টাকা ঢুকাই
সারাদিন বসে থাকি ফোনের আশায়


 

No comments:

Post a Comment

Sunday, September 20, 2015

ও মিষ্টি মেয়ে তোমার বড় মিষ্টি হাসি


গায়ক রানা
 

ও মিষ্টি মেয়ে তোমার বড় মিষ্টি হাসি
সেই রূপে পাগল হইয়া তোমায় ভালবাসি
যদি তোমায়  করি বিয়া
আমাকে হিন্দি ছবি গান শুনাইবানি
কাইসে বানী কাইসে বানী
আমি রাজা তুমি আমার মহারানী
উদাসী বাতাসে ওড়াও আঁচল
যতো দেখি আমি হইরে পাগল
সোনালী কাঁকনে ছন্দ তোলে
হেঁটে চল তুমি খোলা চুলে
যদি তোমায় বন্ধু ভাবি
আমাকে চুপি চুপি আদর করবানি
কাইসে বানী কাইসে বানী
আমি রাজা তুমি আমার মহারানী
মায়াবী মুখেতে প্রেমের আগুন
তাকালে হৃদয়ে আসে ফাগুন
বাউলতো নয় যেন পল্লীলতা
বৃষ্টিতে লোকানো বইয়ের পাতা
যদি তোমায় আপন করি
আমাকে চীরদিনের সংগী করবানি
কাইসে বানী কাইসে বানী
আমি রাজা তুমি আমার মহারানী
ও মিষ্টি মেয়ে তোমার বড় মিাষ্ট হাসি
সেই রূপে পাগল হইয়া তোমায় ভালবাসি ।।

                        গায়ক রানা





সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
তুমি ভালবাস তাই মোবাইলে টাকা ঢুকাই
সারাদিন বসে থাকি ফোনের আশায়
সখি মাঝ রাত..
সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
কতো টাকা কতো পয়সা গেছে তোমার নামে
তবু আমার  ভালবাসা লাগল না তো কামে
ভাইবা তোমায় চোখের মনি চোদ্দ গুষ্টির বকা শুনি
দিবারাত কাটে শুধু বকায় বকায়
সখি মাঝ রাত..
সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
প্রতিবেশী মন্দ বলে ডাকে আমায় বোকা
তোমার আশায় থাকলে নাকি খাব আমি ধোঁকা
ভাইবা তোমায় চোখের মনি চোদ্দ গুষ্টির বকা শুনি
দিবা রাত কাটে শুধু বকায় বকায়
সখি মাঝ রাত..
সখি মাঝ রাতে মিস কলে ডেকো আমায়
তুমি ভালবাস তাই মোবাইলে টাকা ঢুকাই
সারাদিন বসে থাকি ফোনের আশায়


 

No comments:

Post a Comment